‘হারজিৎ চিরদিন থাকবে, এফডিসিতে গাইলেন মৌসুমী, অরুণা বিশ্বাস ও ডিপজল

0
50
‘হারজিৎ চিরদিন থাকবে, এফডিসিতে গাইলেন মৌসুমী, অরুণা বিশ্বাস ও ডিপজল
‘হারজিৎ চিরদিন থাকবে, এফডিসিতে গাইলেন মৌসুমী, অরুণা বিশ্বাস ও ডিপজল

‘হারজিৎ চিরদিন থাকবে, তবুও এগিয়ে যেতে হবে/ বাধা-বিঘ্ন না পেরিয়ে বড় হয়েছে কে কবে/’- বাংলা সিনেমার কালজয়ী একটি গান। এটি গেয়েছিলেন আবিদা সুলতানা। গাজী মাজহারুল আনোয়ারের লেখা গানটিতে সুর দিয়েছিলেন সত্য সাহা। এটি প্রথম ব্যবহৃত হয় ‘পুরস্কার’ সিনেমায়।

সেই কালজয়ী গান সবার সম্মুখেই গাইতে দেখা গেল সিনেমার তিন তারকাকে। তারা হলেন চিত্রনায়িকা মৌসুমী, অরুণা বিশ্বাস ও খলঅভিনেতা ডিপজল। শুক্রবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন চলাকালীন তারা যৌথকণ্ঠে গানটিতে গেয়ে শোনান।

শিল্পী সমিতির ভোটার কিংবা উপস্থিত সংবাদকর্মী সবার কাছেই মুহূর্তটি ছিল ব্যতিক্রম। কালজয়ী এসব তারকাকে সরাসরি গাইতে দেখা বিরল ঘটনা বটে। তাদের সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন মিশা সওদাগর, সুচরিতা ও অঞ্জনা প্রমুখ।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে এফডিসিতে আজ তারার হাঁট বসেছে। তাই যেদিকেই চোখ যাচ্ছে, দেখা মিলছে কোনো না কোনো তারকার। ভোটের দিনে নির্বাচনী প্রচারণায় খামতি রাখছেন না প্রার্থীরা। সেই প্রচারণার অংশই যেন মৌসুমী-অরুণাদের গান।

উল্লেখ্য, সকাল সোয়া ৯টা থেকে শুরু হয়েছে শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ। প্রথম ভোটটি দিয়েছেন এবারের সভাপতি পদপ্রার্থী ইলিয়াস কাঞ্চন। এরপর একে একে অন্য প্রার্থীরাও ভোট দেন। আর বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সাধারণ ভোটারদের উপস্থিতিও বাড়তে থাকে।

বিনোদন ডেক্স:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here