সুন্দরবনে দুই মাদক ব্যবসায়ী আটক

0
7

মোংলা প্রতিনিধিঃ  গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আবারো দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্টগার্ড বাহিনী পশ্চিম জোন। এসময় তাদের কাছ থেকে ২শ গ্রাম গাঁজা জব্দ করা হয়। শুক্রবার (২১জুন) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবনের নলিয়ান সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছে কোস্টগার্ডের গোয়েন্দা দপ্তর।
কোস্টগার্ড বাহিনীর গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট আব্দুল্লাহ আল মাহমুদ জানান, শুক্রবার ভোর রাতের দিকে একটি অপরিচিত নম্বর থেকে ফোন আসে কোস্টগার্ডের গোয়েন্দা দপ্তরে। অপর প্রান্ত থেকে জানানো হয় সুন্দরবনের নলিয়ান এলাকা দিয়ে একটি চক্র প্রায়ই মাদকদ্রব্য দেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছে। ভোর রাতের দিকেই বেশিরভাগ মাদক পাচার হয় বলে নিশ্চিত হওয়ার পর ওই এলাকায় অভিযান চালিয়ে সাইফুল সরদার (২১) ও মনজুরুল গাজী (৩০) নামের দুই ব্যবসায়ীকে গাঁজাসহ আটক করা হয়। আটক হওয়ার পর তারা দেশের বিভিন্ন এলাকায় মাদক পাচারের সাথে জড়িত বলে কোস্টগার্ডের কাছে স্বীকার করেছে। আটক মাদক ব্যবসায়ী সাইফুল সরদার আলী খুলনার দাকোপের কালাবগি গ্রামের দেলোয়ার গাজীর পুত্র ও মনজুরুল গাজী একই এলাকার মৃতঃ সৈয়দ আলী গাজীর পুত্র।আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে দাকোপ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হওয়ার পর তাদের জেলা হাজতে পাঠানো হয়েছে।
কোস্টগার্ড বাহিনী পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট আব্দুল্লাহ আল মাহমুদ আরো জানান, সুন্দরবন সংলগ্ন এলাকাসমূহে আইনশৃংখলা নিয়ন্ত্রন, জননিরাপত্তার পাশাপাশি মাদক ব্যবসায়ী ও পাচারকারীদের বিরুদ্ধে কোস্টগার্ড বাহিনী নিয়মিত অভিযান চালিয়ে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here