সিরাজগঞ্জে গাঁজা ও ফেন্সিডিল সহ তিন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২

0
34
সিরাজগঞ্জে গাঁজা ও ফেন্সিডিল সহ তিন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২
সিরাজগঞ্জে গাঁজা ও ফেন্সিডিল সহ তিন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২
মাহবুব চৌধুরী, সিরাজগঞ্জ :
সিরাজগঞ্জে র‍্যাব-১২ এর পৃথক মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এবং এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে একটি দল সলঙ্গা থানাধীন চড়িয়া মধ্যপাড়া মহাসড়ক এলাকায় অভিযান চালিয়ে প্রায় ৩০.৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল ফোন এবং ০১ টি ট্রাক জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামীরা হলো চট্রগ্রাম জেলার বুজপুর থানার হলুদিয়া সৈনিক পাড়া গ্রামের মোঃ সেলিম মিয়ার ছেলে মোঃ জসিম উদ্দিন (২৫) এবং কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার দক্ষিণ প্রতাবপুর গ্রামের মোঃ কোরবান আলীর ছেলে মোঃ আমিনুল ইসলাম।
অপরদিকে বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাতে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ সদর থানাধীন কাজীপুর মোড়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে  ২৮ (আঠাশ) বোতল ফেন্সিডিলসহ ০১ জন মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামী দিনাজপুর জেলার হাকিমপুর থানার দক্ষিণ বাসুদেবপুর পুকুরপাড় এলাকার লুৎফর রহমানের মেয়ে লতিফা বেগম (২২)। পরবর্তীতে আলামতসহ গ্রেফতারকৃত আসামীদের পৃথক পৃথক থানায়  হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here