সিরাজগঞ্জে আওয়ামীলীগ আরও শক্তিশালী, গতিশীল ও ঐক্যবদ্ধ

0
10
গত ১৫ মাসে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ আরও শক্তিশালী, গতিশীল ও ঐক্যবদ্ধ : হোসেন আলী হাসান
সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করতে এবং সাংগঠনিক গতি আনতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতির নির্দেশক্রমে ও সংগঠনের গঠনতন্ত্রের বিধি মোতাবেক গত  (২২ নভেম্বর ২০২০)রোববার
 সিরাজগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী (হাসান)-কে ভারপ্রাপ্ত সভাপতি দায়িত্ব দেয়া হয়।
তারপর থেকেই কে এম হোসেন আলী হাসানের সংগঠনের কার্যক্রম বাড়াতে তৎপরতা শুরু :
তার ঘনিষ্ঠ সূত্রে জানা যায়,
গত ১৫ মাসে তিনি দিন রাত পরিশ্রম করে
ওয়ার্ড ও ইউনিয়ন কাউন্সিল : জেলার তৃণমূল পর্যায়ের ওয়ার্ডের ও ইউনিয়ন কাউন্সিলগুলো  সম্পুর্ণ হওয়ার পথে  রয়েছে।
এছাড়া তার নেতৃত্বেই জেলায় সুস্থ সুন্দর ভাবে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, যেখানে কোন প্রকার প্রাণহানি- বিশৃঙ্খলা ছাড়াই ইউপি নির্বাচনে অধিক সংখ্যক নৌকার মাঝিরা বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।
দলীয় কোন্দল : তার সর্বাধিক প্রচেষ্টায় দলের মধ্যে অন্ত কোন্দল অনেকাংশে কমে এসেছে।
বিশৃঙ্খলা প্রতিহত : দলের মধ্যে শৃংখলা ফেরাতে, কেউ দলীয় সিদ্ধান্তের বাইরে গেলে, বিভিন্ন সময় বিভিন্ন উপজেলায় একাধিক নেতা কর্মীকে দলীয় স্বার্থে সাংগঠনিক ব্যবস্থা স্বরুপ, চিঠি দিয়ে সতর্ক করা হয়েছে, কখনও কখনও দল থেকে বহিষ্কার, আবার কখনো তার দলীয় পদ স্থগিতাদেশ দেওয়া হয়েছে।
সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সভাপতি জনাব আব্দুল মতিন মুন্সি জানান, জেলার  রাজনৈতিক পরিস্থিতি অতীতের এখন অনেক ভালো।
এ সম্পর্কে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কে এম হোসেন আলী হাসান বলেন, গত ১৫ মাসে সিরাজগঞ্জ আওয়ামী লীগ আরও শক্তিশালী, গতিশীল ও ঐক্যবদ্ধ । ইনশাআল্লাহ আগামীতে যদি আমি দায়িত্ব পাই, তাহলে আমার কার্যক্রম আমি অব্যহত রাখব।
উল্লেখ্য,সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করতে এবং সাংগঠনিক গতি আনতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতির নির্দেশক্রমে ও সংগঠনের গঠনতন্ত্রের বিধি মোতাবেক সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. মো. হাবিবে মিল্লাত এমপিকে তাদের পদ থেকে অব্যাহতি প্রদান করে , একইসঙ্গে পরবর্তী কাউন্সিল না হওয়া পর্যন্ত সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী (হাসান)-কে ভারপ্রাপ্ত সভাপতি এবং যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুস সামাদ তালুকদারকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়।
গত  (২২ নভেম্বর ২০২০) রবিবার আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
মাহবুব চৌধুরী , সিরাজগঞ্জ :

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here