সরাসরি জনবল নিয়োগ দেবে অর্থ মন্ত্রণালয়

0
6

আমার নিউজ ডেক্স: সরাসরি জনবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে অর্থ মন্ত্রণালয়। আগ্রহী প্রার্থীরা এসব পদে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর পদে ৭ জনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা হিসেবে চাওয়া হয়েছে স্নাতক বা সমমান। এছাড়া সাঁটলিপিতে প্রতি মিনিটে বাংলা ও ইংরেজিতে শব্দের গতি যথাক্রমে ৪৫ ও ৭০ এবং টাইপিংয়ে প্রতি মিনিটে বাংলা ও ইংরেজিতে শব্দের গতি যথাক্রমে ২৫ ও ৩০। বেতন ১১,০০০-২৬,৫৯০ টাকা। অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ৬ জনকে নিয়োগ দেয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমান। এছাড়া টাইপিংয়ে প্রতি মিনিটে বাংলা ও ইংরেজিতে শব্দের গতি ২০। বেতন ৯,৩০০-২২,৪৯০ টাকা । অফিস সহায়ক পদের সংখ্যা ১৮টি। শিক্ষাগত যোগ্যতা এসএসসি বা সমমান। বেতন ৮,২৫০-২০,০১০ টাকা । এছাড়া অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের আরও ২ জনকে নিয়োগ দেয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমান। এছাড়া টাইপিং-এ প্রতি মিনিটে বাংলা ও ইংরেজিতে শব্দের গতি ২০।বেতন ৯,৩০০-২২,৪৯০ টাকা। প্রার্থীকে আগামী ১৬ এপ্রিল বিকাল ৫টার মধ্যে http://erd.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদনফরম পূরণ করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here