সংসদ সদস্য-কে হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদের বিক্ষোভ ও সমাবেশ

0
8

ঝিনাইদহ প্রতিনিধি-


ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইকে হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার বিকেলে শহরের শিল্পকলা একাডেমীর সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে পোষ্ট অফিস মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাড ইসমাইল হোসেন, সাংগঠনিক সম্পাদক অশোক ধর, এম হাকিম,

দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আছাদ, সহ-দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হুসাইন, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল হান্নান, জেলা যুব লীগের আহ্বায়ক আশফাক মাহমুদ জন, স্বেচ্ছাসেবক লীগ নেতা ওবাইদুর রহমান ঝন্টু, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক এ্যাড.সালমা ইয়াসমিন, জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মঞ্জুর পারভেজ তুষার। এসময় বক্তারা, সংসদ সদস্য আব্দুল হাইকে হত্যার ষড়যন্ত্রের মুল পরিকল্পনাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, সম্প্রতি সংসদ সদস্য আব্দুল হাইকে হত্যার পরিকল্পনার অডিও ফাঁস হয়। এ ঘটনায় এমপি আব্দুুল হাইয়ের ব্যক্তিগত সহকারী হাসিম রেজা বুধবার শৈলকুপা থানায় মামলা দায়ের করেন।

মামলার পর পুলিশ দু’জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার দু’জন হল-শৈলকুপা উপজেলার বেষ্টপুর গ্রামের সবুর ওরফে ধোলা এবং একই গ্রামের খবিরুল। শুক্রবার তার আদালতে ১৬৪ ধারায় একজন স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here