রুবেল বাবা হওয়ার সুসংবাদ দিলেন

0
7

আমার নিউজ ডেক্স: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সিমার রুবেল হোসেন বাবা হয়েছেন। তার স্ত্রী ইসরাত জাহান দোলার কোলজুড়ে পৃথিবীতে এসেছে তাদের প্রথম সন্তান। রোববার সকালে রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন দোলা।

ভেরিফায়েড ফেসবুক পেজে এ সংবাদ দিয়েছেন রুবেল নিজেই। নবজাতকের সঙ্গে মায়ের ছবি দিয়ে এ সুখবর দেন জাতীয় দলের এ পেসার। ফেসবুকে মা-ছেলেসহ পরিবারের জন্য দোয়া চেয়েছেন রুবেল।

ফেসবুকে দুটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যায় সদ্য জন্ম নেয়া সন্তান ও তার স্ত্রীকে।

সন্তানের ছবি দিয়ে ক্যাপশনে রুবেল হোসেন লিখেছেন- ‘আলহামদুলিল্লাহ। আল্লাহর অশেষ রহমতে পুত্রসন্তানের বাবা হলাম। বাচ্চা ও মা উভয়ই সুস্থ আছে। সবাই দোয়া করবেন।’

বাবা হচ্ছেন, এমন সুখবর গত মাসের ১০ তারিখে দিয়েছিলেন রুবেল হোসেন। সেদিন স্ত্রী দোলার সঙ্গে একটি ছবি আপলোড করে রুবেল লিখেন- ‘আলহামদুলিল্লাহ। অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আল্লাহর অশেষ রহমতে আমি সন্তানের বাবা হতে যাচ্ছি এবং আমার স্ত্রী মা হতে চলেছে।’

এদিকে নিজের সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য জাতীয় দলের ক্যাম্প থেকে ছুটি নিয়ে রেখেছিলেন রুবেল। যে কারণে তাকে আফগানিস্তানের বিপক্ষে দুদিনের প্রস্তুতি ম্যাচ কিংবা একমাত্র টেস্ট স্কোয়াডে রাখা হয়নি। তবে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে খেলবেন রুবেল।

২০১৬ সালে বাগেরহাটের মুনিগঞ্জের মেয়ে ইসরাত জাহান দোলাকে বিয়ে করেন রুবেল হোসেন। এ দম্পতির ঘরে এটিই প্রথম সন্তান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here