রাজধানীর দক্ষিণখান এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ তিন

0
28
রাজধানীর দক্ষিণখান এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ তিন
রাজধানীর দক্ষিণখান এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ তিন

রাজধানীর দক্ষিণখান মহিলা কলেজ রোড এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনজন দগ্ধ হয়েছেন। সোমবার (৭ মার্চ) রাত দশটায় দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে আনা হয়। দগ্ধরা হলেন- মনিরা বেগম (৩৬), সাকিব (২৬) ও জসিম (৪০)।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন। তিনি বলেন, মনিরা বেগমের শরীরের ২২ শতাংশ, সাকিবের শরীরের ২২ শতাংশ ও জসিমের শরীরের ২৬ শতাংশ দগ্ধ হয়েছেন। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

দগ্ধ মনিরা বেগমের স্বামী আনোয়ার হোসেন ঢাকা পোস্টকে বলেন, আমাদের বাসায় জেএমআই গ্যাস কোম্পানির লাইন আছে। বাসার নিচে জেএমআই কোম্পানির বড় সিলিন্ডার থেকে ৫ তলায় পাইপ দিয়ে লাইন দেওয়া। সোমবার কোম্পানির লোকেরা গ্যাস সিলিন্ডার লাগিয়ে আমার বাসায় লাইন চেক করতে আসে। এসময় আগুন জ্বালানো মাত্রই সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে আমার স্ত্রী মনিরা বেগম ও জেএমআই কোম্পানির সাকিব ও জসিম দগ্ধ হন। তিনি আরও বলেন, আমরা দক্ষিণখান থানার মহিলা কলেজ রোডের ১২৮/১ নম্বর বাড়ির পঞ্চম তলায় থাকি।

বাংলার মুখ:/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here