‘মাদক-দুর্নীতিতে পুলিশ জড়িত থাকলে কঠোর ব্যবস্থা’

0
8

আমার নিউজ 24 ডেক্স: মাদক ও দুর্নীতির সঙ্গে পুলিশের কোনো সদস্য জড়িত হলে, তাদের বিরুদ্ধে কঠোর বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সাধারণ মানুষদের কোনো প্রকার হয়রানি করা যাবে না। অভিযোগ পাওয়া গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা।

মঙ্গলবার বিকাল ৪টার দিকে ঝিনাইদহ পুলিশ লাইনসে মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতিবিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে খুলনা রেঞ্জ ডিআইজি মো. দিদার আহম্মেদ এসব কথা বলেন।

মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতি দমনে জিরো টলারেন্স ঘোষণা করে ডিআইজি বলেন, থানা ফাঁড়ি, ক্যাম্পে কর্মরত সব পুলিশ সদস্যদের অনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকতে হবে। থানায় আগত দর্শনার্থীদের সঙ্গে সৌজন্যমূলক ব্যবহার করতে হবে। সেই সঙ্গে সবাইকে আইনি সহায়তা প্রদানের নির্দেশ দেন তিনি।

ঝিনাইদহ পুলিশ সুপার মো. হাসানুজ্জামানের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমারসহ পদস্থ কর্মকর্তারা।

ঝিনাইদহ জেলার সব থানার ওসি, পুলিশ ক্যাম্প, ফাঁড়ি, ট্রাফিক বিভাগের অন্তত ৩০০ জন পুলিশ অফিসার যোগ দেন এ অনুষ্ঠানে। সভার সভাপতি গত দুই মাসে ১ হাজার ১৪৮ মামলায় ১ হাজার ৪০০ আসামি গ্রেফতারসহ ১০ হাজার বোতল ফেনসিডিল এবং বিভিন্ন মাদক উদ্ধারের তথ্য তুলে ধরেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here