মহেশপুরে বাঁশবাড়ীয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

0
9

মহেশপুর(ঝিনাইদহ) সংবাদদাতা: ঝিনাইদহের মহেশপুর উপজেলার বাঁশবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করায় ২৫ জুন বিকালে ইউপির ভৈরবা বাজারে অবস্থিত আ’লীগ দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করেছেন ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক।
বাঁশবাড়ীয়া ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দুর রহমানের সভাপতিত্বে ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনে ইউপির ভৈরবা বাজারে আওয়ামীলীগ কার্যালয় থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, দেশনেত্রী মাননীয় প্রধান মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী দলের সভানেত্রী শেখ হাসিনা, যুগ্ন সম্পাদক মাহাবুবুল আলম হানিফ ও ঝিনাইদহ ৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব,শফিকুল আজম খাঁন চঞ্চলের ছবি ফেলে দেওয়া হয়েছে মর্মে বাঁশবাড়ীয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি সদস্য ইন্তাদুল হক ইন্তার নেতৃত্বে গত ২৪ জুন সাংবাদিক মাধ্যম বিভিন্ন পত্র পত্রিকায় যে মিথ্যা অপপ্রচার করেছে তাহা আদৌও সত্য নয়।
সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিতভাবে আমাকে হেও প্রতিপন্য করা জন্য এ কাজ করেন। আমি বাংলাদেশ আওয়ামী দলের, দলীও মনোনয়ন না পেয়ে বিদ্রহী প্রার্থী হয়ে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ইন্তা মেম্বর ও তার সমর্থকরা মান ক্ষুন্ন করার জন্য দীর্ঘদিন ধরে চক্রান্ত করে আসছে। ইউনিয়ন পরিষদের সামনে পরিষদের পুরাতন ভবনটি ইন্তা মেম্বর ও তার লোকজন সম্পুর্ন অবৈধভাবে জোর পুর্বক দখল করে রেখেছে। যার কোন বৈধতা নেই। এব্যাপারে পরিষদের পক্ষ থেকে বার বার নোটিশ করলেও তিনি ক্ষমতার দাপটে কোন কর্নপাত করে না। এছাড়া আমার জানামতে বাঁশবাড়ীয়া ইউনিয়নে কোথাও আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন হয়নি। এ বিষয়ে ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়েদুর রহমান জানান, ইউনিয়নে কোথায় আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হয়নি এবং আ’লীগ কার্যালয় থেকে কেহ কারো ছবি ফেলেও দেয়নি এটা ওদের চক্রান্ত ছাড়া আর কিছুই নয়। এসময় ইউপি সদস্য শাহাজান আলী, আব্দুল আজিজ, জুলফিক্কার আলী, মহিলা সদস্যা, দফাদার, চৌকিদার, মহেশপুরে ১৫/২০ জন কর্মরত সাংবাদিক সহ অত্র এলাকার শত শত আ’লীগ নেতৃ বৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here