মহেশপুরে প্রবাসীর স্ত্রী নগত টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে উধাও

0
7

শামীম খাঁন, মহেশপুর (প্রতিনিধি) ঝিনাইদহ।

ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার আজমপুর ইউনিয়নের আলমপুর গ্রামের মৃত মাহমুদ আলীর পুত্র রকমত আলীর স্ত্রী শিল্পি আক্তার (৩২) নগত প্রায় সাড়ে চার লক্ষ টাকা, ৫ভরি স্বর্ণালঙ্কার ও ২০,০০০/- টাকা মূল্যের মোবাইল ফোন নিয়ে শ্বশুর বাড়ির কাউকে না জানিয়ে উধাও হয়ে গিয়েছে।

গত ২৫ আগষ্ট তারিখ সকাল আনুমানিক ০৮ ঘটিকার সময় শিল্পি আক্তার তার শ্বশুর বাড়ি হতে কোথাও চলে যায়। অদ্যবধি তার কোনো খোঁজ খবর পাওয়া যায়নি। তার নিকট থাকা মোবাইল নং ০১৭৪৩ ৩৪১৯৩৭ এ যোগাযোগ করলে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে শিল্পির পিত্রালয়, আত্নীয় স্বজন সহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে কোথাও তাকে পাওয়া যায়নি। খোঁজাখুঁজি অব্যাহত আছে।

শিল্পি আক্তার বাড়ি মেরামতের জন্য কিছুদিন আগে বাড়ির সবার সম্মতিতে তার স্বামীর পৈত্রিক ১৫ শতক জমি বিক্রির জন্য গৌরীনাথপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের পুত্র আব্দুর রশদি এর নিকট হতে বাইনা বাবদ ২লক্ষ ৩০ হাজার টাকা নেয়। এছাড়া স্বামীর পাঠানো ২লক্ষ টাকা তার কাছেই ছিল। সে গত ২৫ আগষ্ট তারিখে সকাল আনুমানিক ০৮ ঘটিকার সময় নগত সাড়ে চার লক্ষ টাকা, ৫ভরি স্বর্ণালঙ্কার ও ২০,০০০/- টাকা মূল্যের মোবাইল ফোন সহ আনুসাঙ্গিক ব্যবহারের জিনিষপত্র নিয়ে চলে গিয়েছে। এ পর্যন্ত তার কোনো খোঁজ খবর মেলেনি।

সৌদি প্রবাসী রকমত আলীর স্ত্রী চুয়াড়াঙ্গা জেলার জীবননগর উপজেলার করচাড়াঙ্গা লাইনপাড়া গ্রামের মুনছুর আলীর কন্যা। ২ সন্তানকে রেখে সে কোন অজানার উদ্দ্যেশে পাড়ি দিয়েছে তা কেহ জানে না। এ পরিস্থিতে রকমত আলীর ভাই করম আলী বাদী হয়ে মহেশপুর থানায় সাধারন ডায়রী করেছেন। যার নং ১১৯, তারিখ-০৩/০৯/২০১৯।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here