মসজিদের বাইরে এক মুসল্লিকে গালাগালি করায় ট্রাম্প ভক্ত আটক

0
6

আমার নিউজ ডেক্স: নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের মসজিদের বাইরে এক মুসল্লিকে গালাগালি করায় ট্রাম্প ভক্ত আটক হয়েছে। মসজিদের বাইরে ওই মুসল্লিকে গালাগাল করার দায়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের এক ভক্তকে গ্রেফতার করা হয়েছে।

গত মাসে দুটি মসজিদে এক অস্ট্রেলীয় শ্বেতাঙ্গ জঙ্গির এলোপাতাড়ি গুলিতে অর্ধশত মুসল্লি নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, গত বুধবার আল নুর মসজিদের বাইরে এক মুসলমানকে লক্ষ্য করে চিৎকার করে গালাগাল করছিলেন ৩৩ বছর বয়সী ড্যানিয়াল নিকোলাস তাওপাওয়া। এতে সেখানকার মুসলমানদের মধ্যে নতুন করে আতঙ্ক দেখা দেয়। সব মুসলমানই সন্ত্রাসী বলে খিস্তিখেউড় করছিলেন তিনি। ক্যান্টাবুরি পুলিশের কমান্ডার সুপারিন্টেনডেন্ট জন প্রাইস বলেন, কেবল পরিচয়ের কারণে কাউকে টার্গেট কিংবা অন্যায় আচরণ করলে আমাদের সম্প্রদায় তা সহ্য করবে না। পুলিশও তাকে ছাড় দেবে না। তিনি বলেন, আর মুসলমান সম্প্রদায়ের জন্য বিষয়টি একেবারে বিশেষ। কারণ তারা ইতিমধ্যে একটি ভয়ঙ্কর অবস্থার মধ্য দিয়ে গেছেন।

শক্তপোক্ত শরীরের কালো চুলের ঘাড়ে ও কাঁধে ট্যাটু করা এক ব্যক্তি মসজিদের বিপরীতে পার্কে হেঁটে গিয়ে এ ঘটনা ঘটিয়েছে। কিন্তু পরে তাকে আটক করা হয়েছে।

পরবর্তী সময় তিনি আদালতে স্বীকারোক্তি দিলেও এ ব্যাপারে কিছু মনে করতে পারছেন না। কিন্তু পুলিশ তাকে ভিডিও দেখালে এ ঘটনায় দুঃখপ্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here