মমেক হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও পাঁচজনের মৃত্যু

0
50
মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও পাঁচজনের মৃত্যু
মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও পাঁচজনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন করোনায় আক্রান্ত হয়ে এবং চারজন উপসর্গ নিয়ে ইউনিটটিতে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সকাল ১০টায় মমেকের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত মমেক হাসপাতালের করোনা ইউনিটে করোনায় টাঙ্গাইলের সেকান্দর আলী (৭০) নামে এক ব্যক্তি মারা গেছেন। এ ছাড়া করোনার উপসর্গ নিয়ে ইউনিটটিতে আরও মারা যান ময়মনসিংহ সদরের চান মিয়া (৭০), রেহেনা আক্তার (৬৮), আব্দুল লতিফ (৫৫) ও ভালুকা উপজেলার আনসার আলী (৬০)।

এদিকে ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও অ্যান্টিজেন টেস্টে ৭৪৮টি নমুনা পরীক্ষা করে ২৪৫ জন করোনা শনাক্ত হয়েছেন। শনাক্তের হার ৩৩ শতাংশ।

ডা. মুন আরও জানান, আইসিইউতে চিকিৎসাধীন ৮ জনসহ হাসপাতালের করোনা ইউনিটের মোট ৭৫ জন রোগী চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৪৬ জনের করোনা পজিটিভ। হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় নতুন ভর্তি হয়েছেন ১৫ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৭ জন।

নিজেস্ব প্রতিবেদক, ময়মনসিংহ:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here