মনোহরদী পৌরসভায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

0
7

মাহবুবুর রহমান, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর মনোহরদী পৌরসভায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মনোহরদী পৌর আওয়ামী লীগ ও পৌরসভার উদ্যোগে আজ মঙ্গলবার এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি ও শিল্পমন্ত্রী অ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মনোহরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম খাঁন বীরু, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাফিয়া আক্তার শিমু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. মু. ফজলুল হক, মনোহরদী থানা অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান, নরসিংদী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল মজিদ মাহমুদ স্বপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, মনোহরদী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মো. কফিল উদ্দিন, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবদুস সামাদ মোল্লা যাদু।
এ ছাড়াও পৌরসভার কাউন্সিলরসহ উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ব্যবসায়ী, শিক্ষক ও সাংবাদিকবৃন্দ।Attachments area

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here