ভুল চিকিৎসায় এরশাদ অসুস্থ হয়েছিলেন: জাপা মহাসচিব

0
5

জাতীয় পার্টির মহাসচিব ও সংসদে বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা বলেছেন, ডাক্তারদের ভুল চিকিৎসার কারণে পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন। তার ক্যানসার না হওয়া সত্ত্বেও তাকে ক্যানসারের ওষুধ দিয়েছেন চিকিৎসকরা।

তিনি বলেন, সিঙ্গাপুরের চিকিৎসকরা জানিয়েছেন, এরশাদের ক্যানসার হয়নি। ভুল চিকিৎসার কারণে তার লিভারে কিছুটা সমস্যা দেখা দেয়ায় তিনি শারীরিকভাবে গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন।

রোববার দুপুরে বিরোধীদলীয় নেতা জাপা চেয়ারম্যান এরশাদকে সঙ্গে নিয়ে ৩ দিনের সফরে রংপুরে এসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে মশিউর রহমান রাঙ্গা এসব কথা বলেন।

জাপা মহাসচিব বলেন, এরশাদ এখন অনেকটা সুস্থ। তিনি এখন একাই হাঁটতে পারেন। কিন্তু চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি হুইল চেয়ার ব্যাবহার করছেন। এরশাদ জাতীয় সংসদে তার দায়িত্ব পালন করছেন। আশা করা হচ্ছে এবারও সংসদে বিরোধী দলীয় নেতা হিসেবে বক্তব্য রাখবেন।

বিএনপিকে নাই পার্টি আখ্যায়িত করে রাঙ্গা বলেন, তাদের দলের কোনো অবস্থান নেই। জনগণ তাদের প্রত্যাখান করেছে।

এর আগে দুপুর সাড়ে ১২ টায় এরশাদ ঢাকা থেকে হেলিকপ্টারযোগে রংপুরে এসে পৌঁছলে হাজার হাজার নেতাকর্মী এবং মোটরসাইকেলের বিশাল বহর তাকে সংবর্ধনা জানায়। জাতীয় সংসদে বিরোধী নেতা হওয়ার পর এটাই তার প্রথম রংপুর সফর।

এরশাদ হেলিকপ্টার থেকে নেমে সরাসরি নগরীর একটি হোটেলে আসেন। গাড়ি থেকে নেমে এরশাদ একটি হুইল চেয়ারে করে হোটেলে প্রবেশ করেন। তিনি সাংবাদিকদের সঙ্গে কথা না বললেও তার পক্ষে কথা বলেন দলের মহাসচিব রাঙ্গা।

এরশাদের সঙ্গে তার ছেলে এরিখ এরশাদ রংপুরে আসেন। এছাড়াও জেলা জাপার সাধারণ সম্পাদক ফখরুজ্জামান জাহাঙ্গীর, মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসিরসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here