বৈধ মোটরসাইকেল চালকদের হেলমেট প্রদাণ ও ফুলেল শুভেচ্ছা

0
8

আমার নিউজ২৪.কম, ঝিনাইদহ-
পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে ট্রাফিক সচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে ঝিনাইদহে বৈধ কাগজপত্রধারী মোটর সাইকেল চালকদের ফুলেল শুভেচ্ছা ও হেলমেট প্রদাণ করা হয়েছে।
বুধবার বিকেলে শহরের আরাপপুর বাসস্ট্যান্ডে এ কর্মসূচীর আয়োজন করে জেলা ট্রাফিক পুলিশ। ট্রাফিক আইন মেনে চলার জন্য চালকদের উৎসাহিত করতে পুলিশের পক্ষ থেকে এ পদক্ষেপ নেয়া হয়। এসময় যেসব মোটরসাইকেল চালকদের কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স আছে কিন্তু হেলমেট ছিল না তাদেরকে হেলমেট প্রদান করা হয়। যাদের কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স এবং হেলমেট ছিল তাদের ফুলেল শুভেচ্ছা প্রদাণ করা হয়। এছাড়া যেসকল গাড়ি ও মোটরসাইকেলের কাগজপত্র ও চালকের বৈধ ড্রাইভিং লাইসেন্স ছিল না তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়। এসময় পুলিশ সুপার মো: হাসানুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, বিআরটিএ’র সহকারী পরিচালক বিলাস সরকার, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি রোকনুজ্জামান রানু, সদর থানার ওসি মিজানুর রহমান খান, ট্রাফিক ইন্সপেক্টর কৃষ্ণপদ সরকার, ডিএসবি ওসি মীর শরিফুল হক, ডিবি ওসি জাহাঙ্গীর আলমসহ জেলা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এ সময় পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বলেন, মানুষকে সচেতন করতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। বর্তমানে জেলার সকল পুলিশ কর্মকর্তা ও সদস্যরা মোটরসাইকেল চালানোর সময় হেলমেট ব্যবহার করছে। সাধারণ মানুষের মধ্যেও ব্যাপকভাবে হেলমেট পরিধানের বিষয়টি ছড়িয়ে দিতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here