বিকালে চলমান রাজনীতি নিয়ে ঐক্যফ্রন্টের জরুরি বৈঠক

0
6

আমার নিউজ২৪ডেক্সঃ চলমান রাজনৈতিক বিভিন্ন ইস্যু নিয়ে জরুরি বৈঠক ডেকেছে জাতীয় ঐক্যফ্রন্ট। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড.কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে এ বৈঠক হবে।

ঐক্যফ্রন্টের দফতরের দায়িত্বে থাকা তাঁতী দলের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম মিন্টু এ বিষয়টি নিশ্চিত করেছেন। এরআগে বুধবার বিকালে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন বলেন, আমাদের জাতীয় ঐক্যফ্রন্ট শতভাগ ঐক্যবদ্ধ আছে। আমাদের ফ্রন্ট হল ১৬ কোটি মানুষকে নিয়ে। সেই ঐক্য আছে। আমি তা বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে দেখেছি। রাস্তায় আমরা হাঁটি। দেখুন জিজ্ঞাসা করুন, এই দেশের মালিক জনগণ কিনা। কেউ একজন কি বলবে, না।

কাউন্সিলের প্রসঙ্গ টেনে ড. কামাল বলেন, আমাদের ঐক্যের লক্ষ্য হল সবাইকে নিয়ে আমরা শক্তি সঞ্চয় করব, সংগঠনকে প্রাতিষ্ঠানিক রূপ দেব সেই জাতীয় ঐক্যকে। জাতীয় ঐকমত্য যেগুলো আছে তাকে নিয়ে ঐক্য গড়ে তোলা হবে। জেলায় জেলায়, থানায় থানায়, ইউনিয়নে ইউনিয়নে গিয়ে দলকে সংগঠিত করা হবে, জনগণকে সংগঠিত করা হবে।

একাদশ সংসদ অধিবেশনের বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, এই সংসদের ব্যাপারে সবকিছু জেনে বিচার-বিশ্লেষণ করে পরবর্তীতে আমরা বক্তব্য রাখব।

আগামী ২৩ ও ২৪ মার্চ ঢাকায় গণফেরামের পঞ্চম কাউন্সিল অনুষ্ঠিত হবে।

দলের যুগ্ম সাধারণ সম্পাদক আওম শফিকউল্লাহর পরিচালনায় এই প্রস্তুতি সভায় দলের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য রেজা কিবরিয়া, অধ্যাপক আবু সাইয়িদ, মোকাব্বির খান বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে মফিজুল ইসলাম খান কামাল, এসএম আলতাফ হোসেন, জগলুল হায়দার আফ্রিক, আইয়ুব খান ফারুক, মোশতাক হোসেন, রফিকুল ইসলাম পথিক, রওশন ইয়াজদানি, মাহবুব হোসেন, কাজী হাবিব প্রমুখ উপস্থিত ছিলেন।

অসুস্থ সহধর্মিণীকে নিয়ে দলের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু বিদেশে রয়েছেন। মৌলভীবাজার-২ আসনের নির্বাচিত সদস্য সুলতান মোহাম্মদ মনসুর সভায় যোগ দেননি।

কাউন্সিলের প্রস্তুতি কমিটি গঠন : সুব্রত চৌধুরীকে আহ্বায়ক ও আওম শফিকউল্লাহকে সদস্য সচিব করে ১০১ সদস্যের পঞ্চম জাতীয় কাউন্সিলের প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here