প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বের কারণেই বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে-ঝিনাইদহ পঙ্কজ দেবনাথ

0
6

ঝিনাইদহ প্রতিনিধি- বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বের কারণেই বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। প্রতিদিন নিত্য নতুন চ্যলেঞ্জ মোকাবেলা করতে হয় প্রধানমন্ত্রীকে। ২০০৮ সালে তিনি বলেছিলেন বাংলাদেশ পাল্টে দিবেন, তিনি গোটা দেশটাকে বদলে দিয়েছেন। দেশের মানুষও আজ বুঝতে পেরেছে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। বৃহস্পতিবার রাতে সদর পৌরসভা মিলনায়তনে এক ঝটিকা সফরে স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।
তিনি আরও বলেন, সরকার দারিদ্র্য সীমা কমিয়ে ২২ ভাগে নিয়ে এসেছে। ২০২০-২১ সালের মধ্যে এটাকে ১২ ভাগে আনা হবে। ২০ সালের মধ্যে দেশের ৭৫ ভাগ মানুষকে শিক্ষিত করা হবে। আর ২০৪০ সালে শতভাগ মানুষ শিক্ষিত হবে। দেশি-বিদেশি নানা চ্যালেঞ্জ মোকাবিলা করে উন্নয়ন, অগ্রগতি আর সমৃদ্ধির পথে হাঁটছে বাংলাদেশ। উন্নয়নের এই ধারাবাহিকতা ধরে রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।
ঝিনাইদহ জেলা স্বেচ্ছাসেবক লীগ আলোচনা সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক সরোয়ার জাহান বাদশাসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here