প্রতিবন্ধী সালমা ২দিন ধরে নিখোঁজ

0
145
প্রতিবন্ধী সালমা ২দিন ধরে নিখোঁজ
প্রতিবন্ধী সালমা ২দিন ধরে নিখোঁজ

ঝিনাইদহ অফিস:
ঝিনাইদহের লেবুতলা গ্রাম থেকে বাক-প্রতিবন্ধী মোছাঃ সালমা(১৪) নামে এক মেয়ে হারিয়ে গেছে। রোববার দুপুর ২টার দিকে সদর উপজেলার ৫নং কুমড়াবাড়ীয়া ইউনিয়নের লেবুতলা গ্রাম থেকে বাড়ির কাউকে কিছু না বলে গেলে আর ফিরে আসেনি , তখন থেকেই সে নিখোঁজ রয়েছে বলে জানান তার পরিবার।

প্রতিবন্ধী সালমা ২দিন ধরে নিখোঁজ

নিখোঁজ বাক-প্রতিবন্ধী সালমা লেবুতলা গ্রামের নিয়ামত আলীর মেয়ে। এব্যপারে ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। যাহার নং ৩৮, তারিখ ১/০২/২০২২ইং।

প্রতিবন্ধী সালমার বাবা জানান, তার মেয়ে রোববার দুপুরে বাড়ি থেকে কাউকে কিছু না জানিয়ে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। তাদের কোন আত্মীয় স্বজনদের বাড়িতেও যায়নি। ওইদিন গ্রামের একজন খড়ি বোঝায় গাড়ি নিয়ে শহরের দিকে যাবার সময় জোহান ড্রীমভেলি পার্কের পাশে দেখেছিলো। ওকে বাড়ি ফিরে যেতে বলে সে শহরে চলে যায়। তারপর থেকে আর কারো সাথে কোন দেখা হয়নি। বিভিন্ন জায়গাই খোজাখুজির কারার পরও তাকে কোথাও পাওয়া যায়নি। এরপর থানায় জিডি করা হয়েছে।

তিনি আরো জানান, প্রতিবন্ধী সালমার গায়ের রং শ্যমলা, মুখ মন্ডল গোলাকার, উচ্চতা ৫ফুট ২ইঞ্চি, বাড়ি থেকে বের হবার সময় তার পরনে ছিল হলুদ রংয়ের স্যালোয়ার কামিজ, পায়ে বার্মিজ স্যান্ডেল। সে চোখে দেখতে ও কানে শুনতে পায়।

যদি কেউ বাক-প্রতিবন্ধী সালমার সন্ধান পেয়ে থাকেন তাহলে তার বাবা নিয়ামত আলীর মোবাইল নং ০১৯৬০৯৫৬৪৩৫ যোগাযোগ করার জন্য অনুরোধ রইল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here