দিবালা টটেনহ্যামে!

0
12

আমার নিউজ ডেক্স: পাওলো দিবালার বদলে রোমেলু লুকাকু। অদলবদলের এ প্রস্তাবে রাজি ছিল জুভেন্টাস ও ম্যানইউ। কিন্তু জুভেন্টাস ছেড়ে ম্যানইউতে যোগ দিতে দিবালা রাজি না হওয়ায় প্রক্রিয়াটা ভেস্তে যায়। এবার দিবালার দিকে হাত বাড়িয়েছে আরেক ইংলিশ ক্লাব টটেনহ্যাম। আর্জেন্টাইন ফরোয়ার্ডের জন্য স্পারদের ৭০ মিলিয়ন ইউরোর প্রস্তাবে রাজি জুভেন্টাস। দু’ক্লাবের মধ্যে সমঝোতা হয়ে যাওয়ায় বল এখন দিবালার কোর্টে।

ইতালিয়ান মিডিয়ার দাবি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ছায়ায় জুভেন্টাসেই থাকতে চান দিবালা। কিন্তু ক্লাব চায় তাকে মোটা দামে বিক্রি করে দিতে। দিবালা তাই নতুন কৌশল বেছে নিয়েছেন। মোটা অঙ্কের সাইনিং মানির পাশাপাশি চাইছেন বর্তমান বেতনের প্রায় দ্বিগুণ। দলের প্রাণভোমরা হ্যারি কেনের চেয়ে তাকে বেশি বেতন দিতে টটেনহ্যাম রাজি হয় কি না সেটাই এখন দেখার।

ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু হবে আগামীকাল। ঘর গোছানোর কাজটা তাই আজকের মধ্যেই সেরে ফেলতে হবে টটেনহ্যামকে। গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলা স্পাররা দিবালার পাশাপাশি বার্সেলোনার ব্রাজিলীয় তারকা ফিলিপ্পে কুতিনহোকেও দলে টানার চেষ্টা করছে। টটেনহ্যামের প্রস্তাবে কুতিনহো রাজি হলে বেশি খুশি হবে বার্সেলোনা। তাকে বিক্রি করেই নেইমারকে পিএসজি থেকে ফিরিয়ে আনার রসদ জোগাড় করতে চায় কাতালানরা।

দিবালা ও কুতিনহোর দলবদলের সঙ্গে আরও অনেকের ভাগ্য জড়িয়ে আছে। এ দু’জনের অন্তত একজনকে পেলেও ড্যানিশ তারকা ক্রিস্টিয়ান এরিকসেনকে বিক্রি করতে রাজি হবে টটেনহ্যাম। এরিকসেনকে কিনতে আগ্রহী ম্যানইউ ও রিয়াল মাদ্রিদ।রিয়ালের প্রথম পছন্দ অবশ্য ম্যানইউর ফরাসি মিডফিল্ডার পল পগবা। এরিকসেনকে পেলে ম্যানইউ হয়তো পগবাকে রিয়ালের কাছে বিক্রি করতে আর আপত্তি করবে না। অন্যদিকে পগবাকে ম্যানইউ না ছাড়লে এরিকসেনের জন্য ঝাঁপাবে রিয়াল। আজ রাত ১২টা পর্যন্ত সম্ভাবনার সব দুয়ারই খোলা থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here