ঝিনাইদহে লোহার ব্রীজ ভেঙে ট্রাক নদীতে

0
38
ঝিনাইদহে লোহার ব্রীজ ভেঙে ট্রাক নদীতে
ঝিনাইদহে লোহার ব্রীজ ভেঙে ট্রাক নদীতে

ঝিনাইদহের কালীগঞ্জে বালি বোঝাই একটি ট্রাক লোহার ব্রীজ ভেঙে নদীতে পড়ে গেছে। তবে ওই ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। বুধবার (৩০ মার্চ) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার চাপরাইল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।[td_block_video_vimeo playlist_title=”” playlist_v=”” playlist_auto_play=”0″]

https://www.youtube.com/watch?v=QnHNt4WGpBk

স্থানীয়রা জানায়, চাপরাইল বাজার এলাকায় চিত্রা নদীর উপর চাপরাইল ও ভাটাডাঙ্গা গ্রামের যোগাযোগে  একটি নতুন ব্রীজ তৈরি হচ্ছে। এরপাশে যাতায়াতের জন্য একটি লোহার ব্রীজ তৈরি করা হয়। এই ব্রীজ দিয়ে ভারি যানবাহন চলাচল নিষেধ থাকা সত্তে¡ও বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে চিত্রা নদীর উপর নির্মিত লোহার ব্রীজ দিয়ে একটি বালি বোঝাই ট্রাক পার হচ্ছিল। এ সময় ব্রীজের একটি অংশ ধ্বসে পড়ে। মুহুর্তের মধ্যে বালি বোঝাই ট্রাকটি উল্টে পড়ে যায় নদীতে। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মাহফুজুর রহমান মিয়া জানান, চাপরাইল এলাকায় বালি বোঝাই একটি ট্রাক লোহার ব্রীজ ভেঙে নদীতে পড়ে যায়। আগে থেকেই ওই ব্রীব দিয়ে ভারী কোন যানবাহন চলাচল নিষেধ ছিল। সেটা অমান্য করেই ওই বালি বোঝাই ট্রকটি ব্রীজ পার হতে গেলে কিছুদূর গেলেই ব্রীজটি ভেঙে পড়ে। ওখানে পুলিশ গেছে, ট্রাকটি উদ্ধার প্রক্রিয়া চলছে। ট্রাকসহ চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই লোহার ব্রীজটি ভাঙার কারনে চাপরাইল ও ভাটাডাঙ্গা গ্রামসহ ১০টি গ্রামের মানুষের কালীগঞ্জ শহরের যাতায়াত ব্যহত হল।
 জেলা প্রতিনিধি, ঝিনাইদহ;/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here