ঝিনাইদহে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে জেলা বি.এন.পির র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
5

স্টাফ রিপোর্টার: ঝিনাইদহে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে জেলা বি.এন.পি র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে জেলা বি.এন.পির আয়োজনে শহরের পায়রা চত্তর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডের প্রেরণা একাত্তর চত্বরে গিয়ে শেষ হয়। পরে জেলা বিএনপির পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের স্মরণে মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করেন।
পুষ্পটমাল্য শেষে সহ সভাপতি এসএম মশিউর রহমানরে সভাপতিত্বে এক আলোজনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন জেলা বিএনপির সভাপতি বীরমুক্তিযোদ্ধা মসিউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মালেক, এ্যাডভোকে আব্দুল মজিদ, এ্যাডভোকেট মুন্সী কামাল আজাদ পান্নু, জাহিদুজ্জামান মনা প্রমুখ। এছাড়াও উক্ত আলোচনা সভায় বিএনপির জেলা শাখার ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবক দল, মৎসজীবিদল,কৃষকদল, শ্রমিকদলসহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় বক্তরা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও তাকে সসম্মানে দেশে ফিরিয়ে আনার আন্দোলনে অংশ গ্রহণ করতে সকলকে উদাত্ত আহ্বান জানান। সভা শেষে মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া ও মিষ্টি বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here