ঝিনাইদহে দৈনিক ভোরের ডাক পত্রিকার ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
8

স্টাফ রিপোর্টার:ঝিনাইদহে ভোরের ডাক পত্রিকার ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী ২০১৯ পালিত হয়েছে। বুধবার সকালে শহরের ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের কার্যালয়ে জেলা প্রতিনিধি আব্দুল হাই এর আয়োজনে এ প্রতিষ্ঠা বার্ষিকীর পালিত হয়।

ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সভাপতি মো: মিজানুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। এসময় আলোচনা সভায় বক্তব্য রাখেন দৈনিক নবচিত্র পত্রিকার সম্পাদক  ও ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আলাউদ্দীন আজাদ, ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও বৈশাখী টিভির জেলা প্রতিনিধি মো: রফিকুল ইসলাম মন্টু, দৈনিক জনতা ও দ্যা নিউজ টুডে প্রত্রিকার প্রতিনিধি সিনিয়ন সাংবাদিক আজিজুর রহমান সালাম, নির্বাহী সদস্য ও সাপ্তাহিক দীগন্তবাণী পত্রিকার সম্পাদক শাহজামান, প্রেসক্লাবের নির্বাহী সদস্য শাহিদুজ্জামানসহ অনেকে।

এসময় দৈনিক ভোরের ডাক পত্রিকার ঝিনাইদহ জেলা প্রতিনিধি মো: আব্দুল হাই ভোরের ডাক পত্রিকার ২৮মত প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বলেন এপত্রিকা গণমানুষের পত্রিকা, আমারা যারা সাংবাদিকতা করি প্রত্যেকে সমাজের পিছিয়ে পড়া মানুষের কথা তুলে ধরি এপত্রিকার মাধ্যমে। তাই পত্রিকার জন্য সকলের কাছে দোয়া চেয়ে পত্রিকার মালিকের সুস্থতা কামনা করেন।

উক্ত আলোচনা শেষে সবাই মিলে দৈনিক ভোরের ডাক পক্রিকার ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here