ঝিনাইদহের পল্লীতে চালকে ছুকাঘাতে ইজিবাইক ছিনতাই

0
8

আমার নিউজ২৪.কম,ঝিনাইদহ॥
ঝিনাইদহের পল্লীতে ইজিবাইক চালক জাহিদকে ছুকাঘাতে ইজিবাইক ছিনতাই এর ঘটনা ঘটেছে। বুধাবার রাত ৮টার সময় ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ইউনিয়নের হলিধানী বাজার হতে কাতলামারী বাজার সড়কের গাগান্না মোড় নামক স্থানে এদুর্ঘটনা ঘটে। একই ইউনিয়নের কাশিপুর গ্রামের শাহাজাহান আলীর ছেলে জাহিদ।
কাতলামারী বাজারের ব্যবসায়ী রিপোন জানান, আমি একজন কাতলামারী বাজারের ব্যবসায়ী এবং পানের এজেন্টারি করি। আমি বাজারের দোকান বন্ধ করে মোটরসাইকেল যোগে হলিধানী বাজারে যাচ্ছিলাম গাড়িতে পান উঠাতে। পথিমধ্যে গাগান্না মোড়ে আসলে রাস্তার পাশের ভুট্টা ক্ষেত থেকে রাস্তার উপর উঠে আসে জাহিদ। আমি প্রথমে ভয়পেয়ে গাড়ি জোড়ে চালিয়ে বেড়াদী গ্রামের মোড়ে পৌছালে কয়েকজন লোককে দেখতে পায় তাদের সাথে ঘটনা খুলে বললে, পরে তাদের সাথে ঘটনাস্থানে যায়। সেখানে গিয়ে দেখতে পাই কাশিপুর গ্রামের শাহাজাহানের ছেলে জাহিদ। জাহিদ চিৎকার করে বলতে থাকে ডাকাতরা তাকে ছুরি মেরে ইজিবাইক নিয়ে হলিধানীর দিকে চলে গেছে।
ঘটনাস্থান থেকে উকিল নামে এক ব্যাক্তি বলেন, আমরা ঘটনাস্থানে এসে জাহিদকে রাস্তার পাশে ভুট্টা ক্ষেতে পড়ে থাকতে দেখতে পায়। পরে আমরা পুলিশে খবর দিয় এবং তাকে রক্তাত্ত অবস্থায় রাস্তার উপর নিয়ে আসি। বর্তমানে এই রাস্তা ডাকাতদের আখড়া হয়ে দাড়িয়েছে। এর আগেও এই রাস্তায় অনেক ডাকাতির ঘটনা ঘটেছে।
ঝিনাইদহ সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান খান জানান, এটা একটা গুরুত্বপূর্ণ ঘটনা আমি এর তাৎক্ষানীক ভাবে ব্যবস্থা গ্রহন করছি। এবং পরবর্তীতে যেন এমন ঘটনা না ঘটে তার জন্য ওই রাস্তায় নিয়মিত টহলের ব্যবস্থা গ্রহণ করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here