জল জোছনায় ফারিয়া-অপুর সংবর্ধনা

0
12

বিনোদন ডেক্স: সময়ের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়ার সঙ্গে তার প্রেমিক অপুর বিয়েটা নানা কারণেই মনে থাকবে তার সহকর্মীদের।

গায়ে হলুদ অনুষ্ঠানে পালকিতে চড়ে শবনম আর ঘোড়ায় অপু, বরকে নিয়ে শবনমের সেই কোমর দুলিয়ে নাচ, এরপর ব্যতিক্রম বিবাহোত্তর সংবর্ধনা সবমিলিয়ে চমৎকার আয়োজন ছিল।

১ ফেব্রুয়ারি দুপুরে হয়ে গেল তাদের বিবাহোত্তর সংবর্ধনা। অনেকটা ছবির গল্পের মত ছিল অনুষ্ঠান, যা কল্পনাকেও কখনও কখন হার মানায়। মিরপুর ক্যান্টনমেন্ট এলাকার খানিকটা ভেতরে দিকে ‘জল-জোছনা’র খোলা আকাশের নিচে হয়েছে তাদের এ আয়োজন।

ফুলে ফুলে সাজানো নৌকা। ধীরে ধীরে এগিয়ে আসছে তীরের দিকে। তার ভেতর সাদা শুভ্র পোশাকে বধু সেজে বসে আছেন ফারিয়া। অন্যদিকে লেকের পারের সুন্দর সড়ক ধরে ঘোড়ার গাড়িতে চড়ে আসছিলেন অপু।

অনেকটা কল্পালোকের মতো কাহিনী। পানিতে ভাসমান নৌকা থেকে নেমে ফারিয়া ও ঘোড়ার গাড়ি থেকে নামলেন অপু। তাদের মিলন হয় সবুজ ঘাসের ওপর। মুগ্ধ হয়ে নববধূর সৌন্দর্যে তাকিয়ে থাকেন অপু। বিনিময় হয় ফারিয়ার লাজুক দৃষ্টি। একে অপরের কপালে চুমু খেয়ে ছড়ান ভালোবাসার উষ্ণতা।

দুই পরিবারের আত্মীয় স্বজন ছাড়াও এ আয়োজনে উপস্থিত ছিলেন নির্মাতা প্রযোজক, গণমাধ্যমকর্মী, শোবিজের অনেক তারকা।

নাটকের জনপ্রিয় মুখ শবনম ফারিয়ার সঙ্গে হারুনুর রশীদ অপুর পরিচয় ২০১৫ সালে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে ফারিয়া-অপুর বন্ধুত্ব হয়। প্রথমে অপু ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায় ফারিয়াকে। ফারিয়া তা গ্রহণ করে। এর পর ফেসবুকে চ্যাট করতে করতে ভালো বন্ধুত্ব তৈরি হয় তাদের মধ্যে। বন্ধুত্ব গড়ায় প্রেমে। কিছু দিন চুটিয়ে প্রেম করেন দুজনে।

তাদের তিন বছরের এ সম্পর্কে বসন্তময় সময় যেমন ছিল, তেমনি দুঃসময়ও এসেছিল।একটা সময় দুজন ভেবেছিলেন আর দরকার নেই। সম্পর্কে যতিচিহ্ন তথা ব্রেকআপ (বিচ্ছেদ) করতে চেয়েছিলেন তারা। কিন্তু ভাগ্যবিধাতা তাদের সহায় হয়েছে। অবশেষে এক ছাদের নিচে বসবাসের সুযোগ হয়েছে তাদের।

গত শনিবার রাতে রাজধানীর একটি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয় অভিনেত্রী শবনম ফারিয়ার গায়েহলুদের অনুষ্ঠান।অনুষ্ঠানে বরকে নিয়ে নেচেগেয়ে তাক লাগিয়ে দিয়েছেন ফারিয়া।

শবনম ফারিয়া দীর্ঘদিন ধরে ছোটপর্দায় অভিনয় করছেন। গত বছর ‘দেবী’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। প্রথম সিনেমাতেই সবার প্রশংসা পেয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here