খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল

0
6

আমার নিউজ ডেক্স: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী মিছিলে নেতৃত্ব দেন। সোমবার দুপুর দেড়টায় বিএনপি ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মীর অংশগ্রহণে একটি বিক্ষোভ মিছিলটি রাজধানীর বাডাস্থ সুবাস্ত টাওয়ারের সামনে থেকে শুরু হয়ে উত্তর বাড্ডার ফুজি টাওয়ারের নিকট গিয়ে শেষ হয়।

মিছিল শুরুর আগে এক সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, বিএনপি চেয়ারপার্সন ও চারবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা এখন চরম পর্যায়ে উপনীত হয়েছে। তাকে চিকিৎসা দেয়ার নামে প্রতারণা করে যাচ্ছে সরকার। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এর বক্তব্যের পরপরই মিছিল শুরু হলে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসন ও বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নি:শর্ত মুক্তির দাবিতে শ্লোগান দেন।

তিনি বলেন, দেশনেত্রীর পছন্দের হাসপাতালে তাকে চিকিৎসার সুযোগ না দিয়ে বরং যেখানে উন্নত চিকিৎসা দূরের কথা চিকিৎসার আধুনিক সরঞ্জামাদিও নেই সেই হাসপাতালে নিয়ে চিকিৎসার নামে জনগণকে বারবার ধোকা দিচ্ছে। এটি বেগম জিয়ার জীবন নিয়ে ছিনিমিনি খেলারই সামিল।

এই খেলা বন্ধ করে অবিলম্বে খালেদা জিয়াকে তার পছন্দের হাসপাতালে সুচিকিৎসার সুযোগসহ নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here