কালীগঞ্জ আনোয়ারুল আজীম ও আলহ্াজ্ব বদর উদ্দিন প্রাতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক ও কর্মচারীদের সাথে মতবিনিময় সভা করেছেন জাতীয় সংসদ সদস্য আনার মিয়া

0
5

মোঃ শাহ আলম, ঝিনাইদহ প্রতিনিধি: মোঃ আরোয়ারুল আজিম ও অলহজ্ব মোঃ বদর উদ্দীন বিশেষ চাহিদা সম্পন্ন (অটিস্টিক প্রতিবন্ধী) বিদ্যালয়ের শিক্ষক ও কর্মচারীদের নিয়ে এক মতবিনিময় সভা করেছেন জাতীয় সংসদ সদস্য মো ঃ আনোয়ারুল আজিম আনার।
গত সোমবার সকাল সাড়ে ৯টায় ঝিনাইদহ জেলার কালীগঞ্জের প্রান কেন্দ্র অবস্থিত প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক ও কর্মচারীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠত হয়। দাতা সদস্য ও বিশিষ্ঠ সাংবাদিক আলহজ্ব এম.এ কাদের এর সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আজীম আনার। বিশেষ অতিথী ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, বিশিষ্ট ব্যবসায়ী আঃ মতিন পাতা মিয়া ও থানা ছাত্রলীগের সভাপতি মিঠু মালিতা।
প্রধান অতিথি আনোয়ারুল আজীম আনার সভায় উপস্থিত শিক্ষক ও কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নিজের সন্তানের মত আদর স্নেহ দিয়ে লেখাপড়া শিখাতে হবে। তাদের খেলাধুলা নাচ-গানের মাধ্যমে আনন্দ দিতে হবে যাতে তারা বিদ্যালয় মুখী হয় এবং মানুষিক তৃপ্তি বা কিছুটা হলেও সুস্থ্যতা বোধ মনে করে। বিদ্যায়ের সুনাম সারা জেলায় ছড়িয়ে পড়ায় শিক্ষম কর্মচারী অভিভাবক ও বিদ্যলয় পরিচলনা কমিটিকে ধন্যবাদ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here