এস পি সাহেবের কাছে গিয়ে ও শেষ রক্ষা হলো না ভুক্ত ভুগীদের

0
97
এস পি সাহেবের কাছে গিয়ে ও শেষ রক্ষা হলো না ভুক্ত ভুগীদের
এস পি সাহেবের কাছে গিয়ে ও শেষ রক্ষা হলো না ভুক্ত ভুগীদের

কোটচাঁদপুর উপজেলার দোড়া ইউনিয়নে গড়সূতি গ্রামে আব্দুল ছাদেক মিয়াকে (50), আব্দুল বাকের ও তার ছেলে সুজন, সুমন ও তার দলবল নিয়ে ১০ই এপ্রিল রাত ১১ টার সময় ধারালো সাবল দিয়ে মাথায় এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করেন। সাথে থাকা আব্দুল ছাদেকের ছোট ভাই পাকের আলি ও তার বউকেসহ পরিবারের অন্যান্য সদস্যদের পিটিয়ে আহত করে।এখন তারা সকলেই কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন অবস্থায় আছে।

ভুক্ত ভুগীদের বক্তব্য শুনে যতদূর জানা যায়। জমি জায়গা নিয়ে নিজেদের ভাই ভাইয়ের মধ্যে বিরোধ চলছিল ।এবং আব্দুল ছাদেক কিছু দিন যাবৎ নিরাপত্তাহীতায় ভুগছিলেন, অবস্থা খারাপের দিকে যাওয়ার ১০এপ্রিল দুপুর ১২ টার দিকে ঝিনাইদহ এস পি সাহেব বরাবর জীবনের নিরাপত্তা চেয়ে ছোট ভাই বাকের আলীর ও তার লোকজনের বিরুদ্ধে অভিযোগ করেন। এস পি সাহেব ঘটনা শুনার পর তাৎক্ষনিকভাবে কোটচাঁদপুর মডেল থানায় ওসি সাহেবকে এই বিষয়ে অবগতি করেন। এই বিষয় এ কোটচাঁদপুর থানার সেকেন্ড দারোগা বাকেরকে কোন রকম ঝামেলা না করার জন্য ওয়ারনিং দেন এবং থানায় পরের দিন দেখা করতে বলেন।
কিন্তু ভুক্তভোগীরা বাসায় যাওয়ার সাথে সাথে আপাচাপ ধারালো সাবল, হাতুরি,বাঁশ দিয়ে আক্রমন করে।

এই ঘটনা কোটচাঁদপুর উপজেলা মডেল থানায় জানানো হলে, থানার ওসি সাহেব নিজে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্স এ এসে ঘটনা বিষয় তদারকি করেন। এবং প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন বলে জানান।

 

স্টাফ রিপোর্টার /

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here